রুবেলের ছয় উইকেটে আশরাফুল-মাসাকাদজাদের ব্যাটিংয়ে ধ্বস

প্রতিনিধি | খেলাধুলা

বৃহস্পতিবার ১৩ এপ্রিল ২০১৭|০৮:১৯:৫৪ মি.

শুরুতে ব্যাট করে খুব একটা সুবিধা করতে পারে নি আশরাফুল-মাসাকাদজার কলাবাগান। ইনিংসের চার ওভার বাকি থাকতেই ১৮৪ রান সব উইকেট হারিয়ে বসে দলটি।

প্রাইম ব্যাংকের হয়ে ফাস্ট বোলার রুবেল হোসাইন একাই ধ্বস নামান কলাবাগানের ব্যাটিং লাইন আপে। আট ওভারে মাত্র ২১ রান খরচায় ছয় উইকেট তুলে নেন পরীক্ষিত এই ফাস্ট বোলার।

কলাবাগানের হয়ে বড় স্কোর গড়তে ব্যর্থ হয়েছেন মোহাম্মাদ আশরাফুল, তুশার ইমরান ও হ্যামিল্টন মাসাকাদজাদের মত বিদেশি তারকারাও।

রুবেল শুরুতে দুই ওপেনার জশিমুদ্দিন ও আশরাফুলকে অল্প রানে সাজঘরে ফিরিয়ে দিলে বড় ধাক্কা খায় দলটি। এরপর তুশার ও মাসাকাদজার ব্যাটে লড়াই করে দলটি।

কলাবাগানের ইনিংসে সর্বোচ্চ ৪৭ রান আসে ঘরোয়া ক্রিকেটে দারুন ফর্মে থাকা তুশার ইমরান। এছাড়া তিন নম্বরে নেমে ইনিংসের দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান যোগ করেন জিম্বাবুয়ের মাসাকাদজা।

কিন্তু জাতীয় দলের ওপেনার সৌম্য সরকারের মিডিয়াম পেসে পরাস্ত হন উইকেটে জমে যাওয়া এই দুই ব্যাটসম্যান। বাকি কাজটুকু করে দেন রুবেল হোসাইন।

লোয়ার অর্ডারে কাউকেই প্রতিরোধ গড়তে না দিয়ে নিয়মিত বিরতিতে উইকেট তুলে নিয়ে ১৮৪ রান অল আউট করেন কলাবাগানকে। প্রাইম ব্যাংকের হয়ে রুবেলের ছয় উইকেটের সাথে সৌম্য শিকার করেন দুটি গুরুত্বপূর্ণ উইকেট। জয়ের জন্য ১৮৫ রানের লক্ষ্য খেলতে নামবে প্রাইম ব্যাংক।

কলাবাগান ক্রীড়াচক্র: আবুল হাসান রাজু, আলী আহমেদ মানিক, সাইফুল ইসলাম, নাবিল সামাদ চৌধুরী, মোহাম্মদ আশরাফুল, তুষার ইমরান, নুরুজ্জামান, সঞ্জিত সাহা দ্বীপ, জয়রাজ শেখ, সালেহ আহমেদ শাওন, মুক্তার আলী, তাসামুল হক, মেহরাব জুনিয়র, মোসাব্বের হোসেন সান, শাহবাজ চৌহান, নাঈম ও হ্যামিল্টন মাসাকাদজা।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব: সালমান হোসেন ইমন, জাকির হাসান, আল-আমিন হোসেন, আসিফ আহমেদ রাতুল, নাহিদুল ইসলাম, আরিফুল হক, আল-আমিন জুনিয়র, মেহেদী মারুফ, তাইবুর পারভেজ, সাব্বির রহমান, রুবেল হোসেন, সৌম্য সরকার, নাজমুল অপু, শানাজ আহমেদ, রায়হান উদ্দিন ও রবিন।

পাঠকের মন্তব্য Login Registration